• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন |

নীলফামারীতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষনের মামলা

ধর্ষনসিসি ডেস্ক: নীলফামারী কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু সায়েম লিটনের নামে এক অর্নাস পড়ুয়া ছাত্রী ধর্ষনের মামলা করায় তাকে হত্যার হুমকী দিয়ার অভিযোগ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ধর্ষন মামলার বাদী ওই ছাত্রী সাংবাদিকদের কাছে এই অভিযোগ করেন।

বাদিনী তার লিখিত অভিযোগে বলেন তিনি একই ইউনিয়নের ধাইজান হাজীর হাট গ্রামের মোহাম্মদ আলীর মেয়ে। সে নীলফামারী সরকারী কলেজের ইতিহাস বিভাগের অনার্স চতুর্থ বর্ষের ছাত্রী। তার মায়ের মৃত্যুর পর বাবা মোহাম্মদ আলী তাকে ঢাকায় ওয়ালিউল্লাহ নামের এক ছেলের সাথে বিয়ে দেন। কিন্তু স্বামী লম্পট চরিত্রহীন হওয়ায় তার উপর নির্যাতন চালালে সে নিজবাড়িতে ফিরে আসে। এরপর সে স্বামীর সাথে বিয়ে বিচ্ছেদের সিদ্ধান্ত নেয়। বিয়ে বিচ্ছেদের মধ্যস্থতার দায়িত্ব দেওয়া হয় ইউনিয়নের চেয়ারম্যান আবু সায়েম লিটনের কাছে। স্বামীর সাথে বিয়ে বিচ্ছেদের কথা বলে ইউপি চেয়ারম্যান তাকে রংপুর নিয়ে গিয়ে বিচ্ছেদ ঘটিয়ে এক অপরিচিত বাড়ীতে নিয়ে তাকে জোড় পূর্বক ধর্ষন করে। এরপর তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার দৈহিক সর্ম্পক গড়তে বাধ্য করে। এ ঘটনায় এই ছাত্রী বাদী হয়ে গত ৪ অক্টোবর নীলফামারীর নারী ও শিশু নির্যাতন দমন আদালতে পুটিমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু সায়েম লিটন কে আসামী করে একটি ধর্ষন মামলা দায়ের করে। মামলার পর থেকে ইউপি চেয়ারম্যান তাকে মামলা প্রত্যাহারের জন্য হত্যার হুমকী প্রদান করছে।

এ ব্যাপারে পুটিমারী ইউনিয়নের চেয়ারম্যান আবু সায়েম লিটনের সাথে মুঠোফোনে কথা বললে তিনি জানান, আমার প্রতিপক্ষ আমার জনপ্রিয়তা নষ্ট করার জন্য মেয়েটিকে হাতিয়ার হিসাবে ব্যবহার করছে। তার সাথে আমার কোন সম্পর্ক নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ